মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে সন্ত্রাসী হামলায় মাষ্টার আহত, থানায় অভিযোগ

কেশবপুরে সন্ত্রাসী হামলায় মাষ্টার আহত, থানায় অভিযোগ

জি.এম.মিন্টু: সম্পত্তির বিরোধের জের ধরে কেশবপুরে আতিয়ার রহমান (৫১) নামে এক ব্যক্তিকে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কেশবপুর থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে,উপজেলার দেউলি পশ্চিমপাড়া গ্রামের মৃত সোলাইমান দফাদারের ছেলে আতিয়ার ও প্রতিবেশী আছির উদ্দীন দফাদারের ছেলে হালিমের মধ্যে সম্পত্তির বিষয় নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রবিবার(২৬ মার্চ-২৩) সকালে আতিয়ারের বসতবাড়ীর সীমানা থেকে হালিম জোর করে ফলন্ত আম গাছের ডাল কটতে থাকলে সে বাঁধা নিষেধ করতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজসহ তাকে রক্তাক্ত জখম করে।তার ডাক চিৎকারে শামসুর রহমান,লিলিমা খাতুন ও কদভানু বেগম ছুটে আসলে তাদেরকেউ ভয়ভীতি ও খুন জখমের হুমকী প্রদান করে।এই ঘটনায় আতিয়ার রহমান বাদী হয়ে রবিবার হালিমে বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এব্যাপারে আব্দুল হালিম দফাদার সাংবাদিকদের জানান, তিনি অন্যের নয়,তার নিজের বসত বাড়ীর চালের উপর দির্ঘদিন ধরে আম গাছের ডালে খতি করছিল অনেক বলার পর না শুনলে আমি গাছের ডাল কেটে দেওয়ার সময় আতিয়ার তাকে আচমকা হামলা করে। তিনিও আতিয়ারের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমার বলেন,আম গাছের ডাল কাটা নিয়ে থানায় পাল্টা-পাল্টি অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক আইনগত ব্যবস্থ্যা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments