শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে মহিলাকে পুড়িয়ে মারার হুমকী, থানায় অভিযোগ

কেশবপুরে মহিলাকে পুড়িয়ে মারার হুমকী, থানায় অভিযোগ

জি.এম.মিন্টু: কেশবপুরে সম্পত্তি লিখে না দেওয়ায় সন্ধারাতে মহিলাকে পুড়িয়ে মারার হুমকী বসত ও কাঠ ঘরে আগুন জালিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় শাহিদা বেগম বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার ব্রক্ষকাটি গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী শাহিদা বেগম প্রায় ১৩/১৪ বছর পূর্বে প্রতিবেশী মৃত মোজাম মোড়লের ছেলে আব্দুল খালেকের নিকট থেকে সাড়ে ৪ শতক জমি ক্রয় পূর্বক সেখানে বসতঘর তৈরি করে বসবাস করে আসছেন।

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী খালেক, ছেলে সাইফুল্লাহ ও স্ত্রী আসমা প্রায় তাকেসহ তার পরিবারের সদস্যদেরকে বিভিন্নভাবে অত্যাচার,নির্যাতন,মারপিট,ক্ষয়ক্ষতিসহ নানাভাবে হয়রানী করে আসছিল।এমনকি তারা ক্রয়কৃত জমি ফেরৎ দিতে বলে।ক্রয়কৃত জমি ফেরৎ দিতে রাজি না হওয়ায় তারা আমাকে ও আমার পরিবারকে পুড়িয়ে মারার হুমকী দেয়।এর জের ধরে ২৪ মার্চ-২৩ সন্ধা রাতে আঃ খালেক,স্ত্রী আসমা ও ছেলে সাইফুল্লাহ তাদের একতলা বসত বিল্ডিং ঘরের উপরে বসত ঘরেও কাঠ রাখার ঘরে আগুনজালিয়ে প্রায় ৫০ হাজার টাকার ক্ষয় ক্ষতি করে এলাকাবাসির উদ্ধারে তিনি আগুন থেকে রক্ষা পায়।

বিবাদীগণ যাওয়ার সময় শাহিদাকে বলে, হয় তুই এই ভিটে ছাড়বি,না হলে তোকেসহ তোর পরিবারকে পুড়িয়ে মারব। এছাড়া তারা গত ৪ মার্চ-২৩ তার সীমানা পেলার ও নেটের ঘেরা বেড়া কেটে প্রায় ২০ হাজার টাকার ক্ষতি করে। এই ঘটনায় শাহিদা বেগম বাদী হয়ে গত ২৬ মার্চ-২৩ উল্লেখিত ব্যক্তিদের নামে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এ বিষয় বিবাদী সাইফুল্লাহ বলেন আমার বিরুদ্ধে আনিত আভিযোগ মিথ্যা বানোয়াট বাদী শাহিদা খাতুন বলেন ২৭ র্মাচ থানায় বসাবসি হয়েছিল কিন্ত আমি যে বিষয় আভিযোগ করেছি সে বিষয় কোন কথা হইনি, বিবাদী পক্ষ জমির দলিল দেখানোর জন্য ৩ দিন সময় নিয়েছে। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমার বলেন,অভিযোগ পেয়ে সোমবার সকাল ১১টায় বসাবসি হয়েছিল বিবাদী পক্ষ ৩ দিন সমায়ের আবেদন করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments