রবিবার, মে ১৯, ২০২৪
Homeশিক্ষাইবিতে কলা অনুষদের নতুন ডিন ড.সরওয়ার মুর্শেদ

ইবিতে কলা অনুষদের নতুন ডিন ড.সরওয়ার মুর্শেদ

মুখলেসুর রাহমান সুইট: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কলা অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন বাংলা বিভাগের প্রফেসর ড. সরওয়ার মুর্শেদ।৩০ এপ্রিল দুপুর ১২ঃ০০ টায় অনুষদ ভবনের ডিন অফিসে এ দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।
সূত্রে জানা যায়,আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষক প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদের চাকরির মেয়াদ শেষ হওয়ার কারণে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী নতুন ডিন হিসেবে বাংলা বিভাগের প্রফেসর ড. সরওয়ার মুর্শেদকে নতুন ডিন হিসেবে নিযুক্ত করেন। আগামী দুই বছর তিনি এ পদে দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

অনুষ্ঠানে বিদায়ী ডিন প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা।

এসময় অন্যান্যদের মধ্যে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কামাল উদ্দীন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোস্তফা কামাল, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন নাসিম বানু, আরবী বিভাগের সভাপতি প্রফেসর ড. মোস্তাক এম এ এম মনোয়ার আলী, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মাদ সাইদুর রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন, সভাপতি ও সিনিয়র শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘উপাচার্য হিসেবে আমি যতদিন বিশ্ববিদ্যালয়ে দায়িত্ব পালন করে আসছি এর ভিতরে যতগুলা ডিনকে দায়িত্ব পালন করতে দেখেছি তাদের ভিতরে সেরা ডিন হিসেবে বিবেচিত হয়েছে ড. নেছার উদ্দিন আহমদ।

সভাপতির বক্তব্যে ড. নেছার উদ্দিন আহমদ বলেন, ‘আজ আমি বিশ্ববিদ্যালয় থেকে বিদায় নিচ্ছি, কিন্তু আপনাদের কাছে আমার আহবান থাকবে। আমি যেভাবে ডিন হিসেবে দায়িত্ব পালন করে আসছি এবং বিশ্ববিদ্যালয় কে এগিয়ে নিতে প্রশাসনকে যেভাবে সাহায্য করেছি আপনারাও বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে প্রশাসনকে সাহায্য করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments