মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে অটোরিকশা-মিশুকের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

উলিপুরে অটোরিকশা-মিশুকের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে অটোরিকশা ও মিশুকের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (৬ জুন) দুপুরে পৌর শহরের ব্রাক অফিস সংলগ্ন এলাকায়। দূর্ঘটনা কবলিত দুটিযান অটোরিক্সা ও মিশুক থানা হেফাজতে নেয়া হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উলিপুর থেকে চিলমারীগামী অটোরিক্সা ও চিলমারী থেকে উলিপুরগামী মিশুক পৌর শহরের ব্রাক অফিসের সামনে পৌঁছিলে উভয়ের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই পরিবহনের চারজন যাত্রী গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহতরা হলেন, যাত্রী আব্দুল জব্বার (৬২), বিদ্যুৎ মিয়া (৩৫), আলম মিয়া (৩৫) ও অটোরিক্সা চালক ফজল মিয়া (৩৫)। এরমধ্যে ফজল মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি চিলমারী উপজেলার বেলেরভিটা গ্রামের আশরাফ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী আলমগীর মিয়া (২৫), আব্দুল হালিম (৪০), মাসুম (২৭)সহ অনেকে বলেন, উলিপুর চিলমারী সড়কে অটোরিক্সা ও মিশুক বেপড়োয়া গতিতে চলার সময় উভয় পরিবহনের সংর্ঘষ হয়। এতে চারজন আহত হন। এরমধ্যে অটোচালক গুরুত্বর আহন হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মেহেরুল ইসলাম বলেন, সড়ক দূর্ঘটনায় আহত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে চারজন এসেছেন। তাদেরমধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আশরাফুজ্জামান জানান, সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অটোরিক্সা ও মিশুক থানা হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তীতে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments