বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা জেম হত্যা মামলায় পৌর মেয়র কারাগারে

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা জেম হত্যা মামলায় পৌর মেয়র কারাগারে

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলার এক নম্বর আসামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান আদালতে আত্মসমর্পন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ নির্মলেন্দু দাস শুনানীর পর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাড. নাজমুল আজম টিপু জানান, যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলায় গত ৩০ মে জেলা যুবলীগের বহিস্কৃত সভাপতি সামিউল হক লিটনসহ ৩৪ আসামীর মধ্যে ৩২ জন জামিনের আবেদন করলে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোঃ আদীব আলী শুনানীর পর ২৬ জনের জামিন মঞ্জুর করেন এবং বাকি ৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

তিনি আরো জানান, গত ৩০ মে অসুস্থ থাকায় মামলার এক নম্বর আসামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মোখলেসুর রহমান আদালতে উপস্থিত হতে পারেননি। আজ আত্মসমর্পন করলে বিজ্ঞ আদালতের বিচারক নির্মলেন্দু দাস জামিন নামুঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়নমোড় নামক স্থানে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments