মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাগোয়ালন্দে ১৬ বছরের নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

গোয়ালন্দে ১৬ বছরের নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ীর গোয়ালন্দে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে কালাম ফকির (৫০) নামের এক পাষন্ডকে পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার চর দৌলতদিয়া রহমান ফকির পাড়ার পাকু মেম্বারের ছেলে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ২টার দিকে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিষয়গুলি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লম্পট কালাম ফকির চারটি বিয়ে করলেও তার নারী লিপ্ততার কারণে ইতিমধ্যে দুইজন স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে। যে মেয়েকে সে নির্যাতন করেছে, তার মাও তাকে ছেড়ে চলে গিয়েছে। ওই মেয়েটি তার ব্যবসার কাজে সহযোগিতা করে। গত বুধবার (৭ জুন) ভোররাতে বিদ্যুৎ চলে গেলে তার শয়নকক্ষে ভয় পেয়ে বাবা ও সৎমায়ের ঘরের মেঝোতে শুয়ে পড়ে। এসময় ওই পাষন্ড বাবা তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ১৬ বছর বয়সী এক কিশোরী গত বুধবার রাতে তার নিজের বাবার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়েরের পর কালাম ফকির নামের এক পাষন্ড পিতাকে গ্রেপ্তার কার হয়। তাকে বৃহস্পতিবার রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments