মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামাধবপুরে ঘুমন্ত দুই বোনের শরীরে দাহ্য পদার্থ ছুড়ে ঝলসে দিল দুর্বৃত্ত

মাধবপুরে ঘুমন্ত দুই বোনের শরীরে দাহ্য পদার্থ ছুড়ে ঝলসে দিল দুর্বৃত্ত

কাগজ প্রতিবেদক: হবিগঞ্জের মাধবপুরে দুর্বৃত্তের ছোড়া দাহ্য পদার্থে ঝলসে গেছে দুই বোনের শরীর। শুক্রবার তাদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানায়, উপজেলার বাঘাসুরা গ্রামের এখলাছ মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে হাবিবা আক্তার (২০) বৃহস্পতিবার রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়ে। শুক্রবার ভোররাতে দুর্বৃত্ত ঘরের জানালার গ্রীল ভেঙ্গে তার উপর দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে হাবিবা আক্তারের মুখ ঝলসে যায়। দাহ্য পদার্থে হাবিবার পাশে ঘুমিয়ে থাকা তার ছোট বোন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী আয়েশা আক্তারের হাত ও শরীরের কিছু অংশ ঝলসে যায়। এ সময় তারা চিৎকার শুরু করলে পরিবারের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন।

সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুর রহমান সোহাগ জানান, এটি এসিড কি না তা সঠিক করে বলা যাচ্ছে না। তবে তা দাহ্য পদার্থ। পরীক্ষা না করে সঠিক বলা যাবে না এটি কি পদার্থ ছিল। একটি মেয়ের মুখের প্রায় ৮০ শতাংশ ঝলসে গেছে। ছোট মেয়েটির হাতে কিছু অংশ ঝলসেছে। তাদেরকে সিলেট প্রেরণ করা হয়েছে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, বিষয়টি শুনে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments