শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিএবারের ইসির কাছে জাতি কৃতজ্ঞ থাকবে: এইচটি ইমাম

এবারের ইসির কাছে জাতি কৃতজ্ঞ থাকবে: এইচটি ইমাম

কাগজ প্রতিবেদক: আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এইচ টি ইমাম বলেছেন, বিরোধীরা বলছেন, ইসি ঠিক নেই। তারা নির্বাচনে আসবেন কী আসবে না এটা তাদের ব্যাপার। কিন্তু আমি দৃঢ়তার সঙ্গে বলবো, ইসি এবার যেভাবে নির্বাচন পরিচালনা করেছেন, তার জন্য জাতি তাদের কাছে কৃতজ্ঞ থাকবে।

শুক্রবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দলের উপ-প্রচার কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারী জাগরণ হয়েছে বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, এবারের নির্বাচনে দু’টি জিনিস খুব উল্লেখযোগ্য। এটি বিরোধী দলের চোখে পড়েনি। একটি হলো- এবার আমরা দেখেছি নির্বাচনে নারী জাগরণ হয়েছে। সব জায়গার ভোটকেন্দ্রে দেখেছি নারীদের ব্যাপক উপস্থিতি।
এইচটি ইমাম বলেন, বিএনপি উপজেলা নির্বাচনে আসবে কি আসবে না সেটি তাদের ব্যাপার। দেশে অনেক রাজনৈতিক দল আছে, আমার মনে হয় নির্বাচন যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বাগেরহাট-২ আসনের তরুণ সংসদ সদস্য শেখ তন্ময় প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments