মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় করোনা আক্রান্ত গৃহবধূর মৃত্যু- তথ্য গোপন করে দাফন, এলাকা লকডাউন

উল্লাপাড়ায় করোনা আক্রান্ত গৃহবধূর মৃত্যু- তথ্য গোপন করে দাফন, এলাকা লকডাউন

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাাড়ায় করোনা আক্রান্ত হয়ে গৃহবধু আলেয়া খাতুন (৫০) মারা গেছেন। তার মেয়ে রোজিনা খাতুন (২০) করোনা পজেটিভ বলে জানা যায়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন তথ্য নিশ্চিত করে আরো জানান, গৃহবধুর মেয়েটিকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি ঢাকায় মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ওই গৃহবধূর মেয়ে রোজিনা খাতুন (২০) মাকে সেবা দিতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃত গৃহবধূ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।
উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ ডা. আল আমিন সরকার আশিক ও পৌর মেয়র এস.এম. নজরুল ইসলাম সরেজমিনে ওই বাড়ি পরিদর্শনে গিয়ে এ তথ্য নিশ্চিত করেন।
সোমবার ভোরে পরিবারের লোকজন তথ্য গোপন করে ওই গৃহবধূর মরদেহ পৌর শহরের উল্লাপাড়া কবরস্থানে দাফন করেছে। জানাজায় মহল্লার অনেকেই অংশ নেয়। এমন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর জানাজায় অংশ নেয়া ব্যক্তিসহ পুরো মহল্লায় আতঙ্ক বিরাজ করছে।
উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকতা ডা. মো. আনোয়ার হোসেন সংবাদমাধ্যমকে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। ওই পরিবারের সবার রক্ত সংগ্রহ করে পরীক্ষা করা হবে। একইসঙ্গে তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হবে।
উল্লাপাড়া পৌর মেয়র এস.এম.নজরুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, ওই পরিবারসহ পুরো মহল্লা লকডাউন করে দেয়া হয়েছে। আক্রান্ত পরিবারের সবার খাবার সরবরাহের দায়িত্ব নিয়েছি।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস সংবাদমাধ্যমকে জানান, ঘটনা জানার পর আমরা পুরো এলাকা লকডাউন করে দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments