মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeআইন-আদালতএমপি পাপলু ও তার স্ত্রী-কন্যার ব্যক্তিগত নথি চেয়ে দুদকের চিঠি

এমপি পাপলু ও তার স্ত্রী-কন্যার ব্যক্তিগত নথি চেয়ে দুদকের চিঠি

বাংলাদেশ প্রতিবেদক: অর্থপাচার ও মানবপাচার করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে কুয়েতে গ্রেফতার হওয়া লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল, তার স্ত্রী, মেয়ে ও শ্যালিকার ব্যক্তিগত বিভিন্ন নথি চেয়ে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১০ জুন) দুদক পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, চিঠি প্রস্তুত হয়েছে৷ তবে পাঠানো হয়েছে কিনা এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে৷

দুদকের উপ-পরিচালক সালাহউদ্দিনের স্বাক্ষরিত পাঠানো চিঠিতে পাপুল, তার স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, মেয়ে ওয়াফা ইসলাম ও সেলিনার বোন জেসমিন আক্তারের জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, টিআইএন নম্বর, আয়কর রিটার্নসহ ব্যক্তিগত সব নথিপত্র তলব করা হয়েছে।

দুদক থেকে পাঠানো ওই চিঠি গুলশানে পাপলুর আবাসিক ঠিকানা ও লক্ষ্মীপুরের স্থায়ী ঠিকানায় পাঠানো হয়েছে। চিঠিতে ১৫ কর্মদিবসের মধ্যে নথিপত্র পাঠানোর জন্য বলা হয়েছে।

এর আগে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কাজী শহীদ ইসলাম পাপলুর বিরুদ্ধে অর্থপাচার, হুন্ডি ব্যবসা ও মানবপাচারসহ বিভিন্ন অভিযোগ অনুসন্ধান শুরু করে দুদক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments