মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাদেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

বাংলাদেশ প্রতিবেদক: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী বাজারে দেবর আকরাম আলীর উপর্যুপরি ছুরিকাঘাতে খুন হয়েছেন ভাবি মালা খাতুন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ছুরিকাঘাতে আহত হয়ে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে যাবার পথেই তার মৃত্যু হয়। নিহত মালা খাতুন (৩২) গাংনী উপজেলার বামুন্দি চেরাগি পাড়ার ইকরামুল হকেরর স্ত্রী। একরামুল হক ও আকরামুল হোসেন বামুন্দী চেরাগি পাড়ার সলেমান মিয়ার ছেলে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, আকরামুল হোসেন তার ২ বছরের ছোট ছেলেকে মারধর করছিল এ সময় তার ভাবি মালা খাতুন বাধা দিতে আসলে ধারালো ছুরি পেটে ঢুকিয়ে দেয়। গুরুতর অবস্থায় মালাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজে নেওয়ার পথে মিরপুর নামক স্থানে তার মৃত্যু ঘটে।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ঘাতক আকরামকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments