মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

শাহজাদপুরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের আলোকদিয়ার ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেনীর ছাত্র নাহিদুল ইসলাম (৭) কে বলাৎকারের অভিযোগে ওই মাদ্রাসার সহকারি শিক্ষক আরিফুল ইসলাম (৩০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মাদ্রাসার আবাসিক ছাত্র নাহিদুল একই ইউনিয়নের নূনদহ গ্রামের আব্দুল করিম ভুলু’র ছেলে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদ্রাসার শিক্ষক আরিফুল ইসলাম গত ১৬ আগষ্ট ছাত্র নাহিদুলকে কৌশলে বাথরুমে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। পরদিন নাহিদুল তার মায়ের কাছে শিক্ষক আরিফুল কর্তৃক বলাৎকারের ঘটনা খুলে বলে এবং মাদ্রাসায় যেতে অস্বীকৃতি জানায়। পরে নাহিদুলের বাবা আব্দুল করিম ভুলু মাদ্রাসা কমিটির কাছে বিচারপ্রার্থী হলে তারা বিচারের আশ্বাস দিয়ে কালক্ষেপন করতে থাকে । একপর্যায়ে গতকাল সোমবার বিকেলে নাহিদুলের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সোমবার রাতেই ওই মাদ্রাসা থেকে শিক্ষক আরিফুলকে আটক করে। নাহিদুলের বাবা আব্দুল করিম জানান, ইতিপূর্বে ওই মাদ্রাসার আরেকজন শিক্ষক ছাত্র বলাৎকারের ঘটনায় বহিস্কৃত হয়েছেন। তিনি লম্পট শিক্ষক আরিফুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে আজ মঙ্গলবার থানার পুলিশ পরিদর্শক ( অপারেশন) আব্দুল মজিদ জানান, ছাত্র বলাৎকারের ঘটনায় মাদ্রাসার শিক্ষক আরিফুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, তদন্তপূর্বক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে মাদ্রাসার শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকারের ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভ ও চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments