মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলানদীতে নিখোঁজের একদিন পর যুবকের মরদেহ উদ্ধার

নদীতে নিখোঁজের একদিন পর যুবকের মরদেহ উদ্ধার

এস এম শফিকুল ইসলাম: নিখোঁজের একদিন পর জয়পুরহাটের তুলশীগঙ্গা নদী থেকে জাহানুর ইসলাম ডিপজল (২৪) নামে এক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩০ আগস্ট) দুপুরে ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নের সন্যাসতলী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নৃরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহানুর ইসলাম ডিপজল ক্ষেতলাল উপজেলার জিয়াপুর গ্রামের আবুল কালামের ছেলে।

(ওসি) নৃরেন্দ্রনাথ মন্ডল জানান, গত রবিবার (২৯আগস্ট) সকালে ডিপজল বাড়ী থেকে বের হয়। পরে সে সন্যাসতলী ব্রিজে এসে বসে ছিলেন। এসময় তুলশীগঙ্গা নদীতে পরে গিয়ে নদীর পানিতে তলিয়ে যায় সে। ডিপজলের সন্ধানে বিকালে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসে। ঘটনাস্থল এলাকা থেকে নৌকা নিয়ে নদীর এলাকাজুড়ে তল্লাশি চালানো হয়। ওসি আরো জানান, সোমবার দুপুরে মরদেহটি ভেসে ওঠার পর স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments