মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় যাত্রীবাহি বাস উল্টে আহত ১৫

কুয়াকাটায় যাত্রীবাহি বাস উল্টে আহত ১৫

এস কে রঞ্জন: পটুয়াখালী-কুয়াকাটা মহা সড়কে ৩ সেস্টেম্বর রাত ৯ টার দিকে কচ্ছপখালী নামক খালে ”কুয়াকাটা এক্সপ্রেস” (ঢাকা মেট্রো -ব-১৫-৩৫-৬৫) নামে একটি যাত্রী বাহি বাস উল্টে পরে ১৫ জন যাত্রী আহত হয়।

এদের মধ্যে ১২ জনকে কুয়াকাটা এবং কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে । আহতরা হলো বাদল শেখ, জাহাঙ্গীর হোসেন, রমজান শরীফ, আীশক, আলম, মারুফ, নাঈম, মাসুদ রানা, ইমরান হোসেন, স্বপন, মনিরা বেগম ও সুমন। বেপরোয়া গতিতে বাসটি চালানোর কারনে এ দূর্ঘটনার শিকার হয় বলে স্থানীয়রা অভিযোগ করেছে । বাসটি কুয়াকাটা থেকে যশোরের উদ্দেশ্যে যাচ্ছিল । তবে এ বাসের ছাদে মাছ বোঝাই ছিল বলে জানা গেছে । ঘটনার পরপরই বাসটির চালক ও হেলপার পালিয়ে যায় । খবর পেয়ে পুলিশ ও কলাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে সহায়তা করেছে । প্রত্যক্ষদর্শী আবদুল আজিজ নামে এক পথচারী জানান, ঘটনাস্থলে একটি মোর ছিল সেটি অতিক্রমের সময় এ দূর্ঘটনার শিকার হয় । কলাপাড়া উপজেলার মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান জানান,ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে । অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments