মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র প্রাথীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র প্রাথীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

মো: রবিউল ইসলাম: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। লক্ষ্মীপুর সদর উপজেলার পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী (নৌকা) প্রতীকের পক্ষে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু পৃথক পৃথক ভাবে এই সম্মেলনের আয়োজন করে। বৃহস্পতিবার সকালে শহরের বাগবাড়ি নিজ অফিস কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সংবাদ সম্মেলনে বলেন, গতকাল বুধবার রাতে লক্ষ্মীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডে নৌকা মার্কার সমর্থনে সভা চলাকালে দৃর্বৃত্তরা এক আওয়ামীলীগ নেতার গায়ে গরুর গোবর ও মল নিক্ষেপ করে। এ ছাড়া একই সময়ে ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলা করে। এর আগেও দলীয় কার্যালয়ে একজন কর্মীকে লাঞ্চিত করা হয়। তিনি এসব ঘটনায় প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের দায়ী করে আরও বলেন, উপজেলা নির্বাচন কে ঘিরে উপজেলার বিভিন্ন স্থানে তালিকাভুক্ত সন্ত্রাসীরা এলাকায় ঘুরে বেড়াচ্ছে তারা বিভিন্ন স্থানে নৌকা সমর্থকদের হুমকি ধামকি দিচ্ছে বলে তার অভিযোগ। তিনি বলেন, এসব সন্ত্রাসীদের গ্রেফতার না করলে আগামী ২৪ মার্চ লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। এ দিকে জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনের পর দুপুর ১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে পৃথক সংবাদ সম্মেলন আয়োজন করেন উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ কে এম সালাহ উদ্দিন টিপু। তিনি এসময় গোবর নিক্ষেপের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ওই কাজে জড়িতদের শাস্তির দাবী করেন। এসময় পাল্টা অভিযোগ করে টিপু বলেন, নৌকার প্রার্থীর জনপ্রিয়তা শুন্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা করছে তারা। ভোটের মাঠে জনগণের কাছে না গিয়ে কিছু সেলফিবাজ আওয়ামীলীগ নেতা তাদের বাসায় বসে উল্টো পাল্টা বকছেন। তিনি বলেন, নির্বাচন

সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচনে যাতে হয় সেই ব্যাপারে প্রশাসন, নির্বাচন কমিশন ও জেলার কর্মরত সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments