করোনায় ময়মনসিংহের সিনিয়র জেল সুপারের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আবু জাহেদ মারা গেছেন।

রোববার (২৬ জুলাই) দুপুর পৌনে ১টায় রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়।

ময়মনসিংহ বিভাগের ডিআইজি-প্রিজন জাহাঙ্গীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মনোয়ার হাসানাত খান গণমাধ্যমকে বলেন, মো. আবু জাহেদ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তার প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল। তাকে আইসিইউতে ভেন্টিলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। দুপুর ১টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

কারা সূত্র জানায়, আবু জাহেদ গত ৫ জুলাই প্রথমবারের মতো জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন। ৭ জুলাই অসুস্থতা বাড়লে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনার নমুনা পরীক্ষা করা হলে নেগেটিভ আসে। তবে তার শ্বাসকষ্ট ক্রমেই বাড়তে থাকে।

১১ জুলাই সন্ধ্যায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে সেখানেই তিনি ভর্তি ছিলেন।

Previous articleসদ্যোজাত সন্তানের পর করোনায় মৃত্যু মেডিকেল শিক্ষার্থী তুলির
Next articleনতজানু পররাষ্ট্রনীতির কারণে উজানের পানিতে এই বন্যা: ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।