শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeপ্রশাসননারী কর্মীর অভিযোগের পর প্রত্যাহার নেত্রকোনার ডিসি!

নারী কর্মীর অভিযোগের পর প্রত্যাহার নেত্রকোনার ডিসি!

বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোনার জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। তার কার্যালয়ের এক নারী কর্মী মঈনউল ইসলামের বিরুদ্ধে অনৈতিকতার অভিযোগ এনেছিলেন। এ অভিযোগের তদন্ত চলার মাঝেই তাকে প্রত্যাহার করা হলো। আর আগেই অভিযোগকারী নারীকে বদলি করা হয়েছিল।

গতকাল সোমবার মঈনউল ইসলামকে প্রত্যাহারের আদেশ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তার জায়গায় পানি সম্পদ মন্ত্রণালয়ের উপসচিব কাজি মো. আবদুর রহমান নেত্রকোনার ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বদলি আদেশে, মঈনউল ইসলামকে প্রত্যাহার করে এখনো কোনো পদে পদায়ন করা হয়নি। তাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। তবে কী কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে সেটি বদলির আদেশে উল্লেখ নেই। জনপ্রশাসনের অন্যান্য আদেশের মতোই বলা হয়েছে, ‘জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।’

এদিকে জনপ্রশাসনের সূত্রগুলো বলছে, মূলত ওই নারীর করা অভিযোগের পরিপ্রেক্ষিতে মঈনউল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। এ বিষয়ে জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন গণমাধ্যমকে বলেন, ‘ওই অভিযোগের বিষয়টি তদন্ত চলছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments