শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeপ্রশাসনসকলকে যার যার ঘরে থেকে ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান র‌্যাবের

সকলকে যার যার ঘরে থেকে ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান র‌্যাবের

বাংলাদেশ প্রতিবেদক: চলমান করোনা পরিস্থিতিতে সকলকে যার যার ঘরে থেকে নতুন বছর ও ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান জানিয়েছেন র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে কারওয়ানবাজারে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। এসময় থার্টি ফার্স্ট নাইট ঘিরে দেশে কোন ধরনের নাশকতার আশঙ্কা নেই বলেও জানায় র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, এবারই প্রথম র‍্যাব ত্রিমাত্রিক ভাবে নিরাপত্তার ব্যবস্থা করেছে। প্রথম পর্যায়ে অলিতে গলিতে র‍্যাবের সাদা পোশাকের সদস্যরা অবস্থান নেবে। দ্বিতীয় পর্যায়ে র‍্যাবের পোশাকধারী সদস্যরা সারাদেশের বিভিন্ন স্থানে তাদের উপস্থিতির জানান দেবে। এর পাশাপাশি র‍্যাবের সাইবার মনিটরিং দলও নিরাপত্তা রক্ষায় কাজ করবে।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে কোথাও কোন হামলার আশঙ্কা এখন পর্যন্ত নেই। কোন নাশকতার হুমকিও নেই। রাজধানীকে মোট তিন ভাগে ভাগ করে থার্টি ফার্স্ট নাইটের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

পরে চলমান করোনা পরিস্থিতির কথা স্মরণ করিয়ে তিনি সকলকে যার যার ঘরে থেকে নতুন বছর ও ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments