বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeপ্রশাসনপরিস্থিতি মোকাবিলায় পুলিশ জীবন দিতেও প্রস্তুত: আইজিপি

পরিস্থিতি মোকাবিলায় পুলিশ জীবন দিতেও প্রস্তুত: আইজিপি

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ‘বিশ্ব ইজতেমায় কোনো জঙ্গি বা নাশকতা হামলার গোয়েন্দা তথ্য নেই। একটি স্বার্থান্বেষী মহল দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। বিশ্ব ইজতেমাকে ঘিরে যেন কোনো নাশকতা সৃষ্টি না হয়, সেজন্য পুলিশ সতর্ক রয়েছে। আমরা যে কোনো পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত।’

বুধবার দুপুর ১২টার দিকে বিশ্ব ইজতেমা ময়দান পরিদর্শন শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামের মা‌ঠে বিশ্ব ইজ‌তেমার পুলিশ কন্ট্রোল রুমের সামনের প্রেসব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, বিশ্ব ইজতেমায় বাংলাদেশ পুলিশের ১৫ হাজার সদস্য নিয়োজিত থাকবেন। নৌপুলিশ, ট্যুরিস্ট পুলিশ, এপিবিএন, ট্রাফিক পুলিশ, ডিবি, সিআাইডিসহ পুলিশের সব ইউনিটের পাশাপাশি র‍্যাব আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছে। পোষাকে ও সাদা পোষাকে পুলিশের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন কেউ গুজব তৈরি করতে না পারে সেজন্য সাইবার টহল জোরদার করা হয়েছে।

বিশ্ব ইজতেমায় দুই গ্রুপের বিরোধ সম্পর্কে পুলিশ প্রধান বলেন, আমরা দুই পক্ষের সঙ্গে কথা বলেছি। তারা শান্তিপূর্ণভাবে ইজতেমা সম্পন্ন করবেন বলে কথা দিয়েছেন। তারপরও যদি তারা কোনো কিছু করেন তবে আইনগতভাবে মোকাবিলা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments