বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeপ্রশাসনআগামী জাতীয় সংসদ নির্বাচন সফল করতে প্রস্তত আছে পুলিশ: আইজিপি

আগামী জাতীয় সংসদ নির্বাচন সফল করতে প্রস্তত আছে পুলিশ: আইজিপি

বাংলাদেশ প্রতিবেদক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সফল করতে পুলিশ প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, অতীতের সকল নির্বাচনের মতো এই নির্বাচনেও সফলভাবে পুলিশ অর্পিত দায়িত্ব পালন করবে।

তিনি বলেন, সকল জাতীয় সংসদ ও স্থানীয় নির্বাচনে পুলিশ জনগণের আস্থা সহকারে দায়িত্ব পালন করে আসছে। শুধু নির্বাচন নয়, ঈদ, পূজাসহ বিভিন্ন জাতীয় দিবসে জনগণকে নিরাপত্তা দিয়ে আসছে পুলিশ। এতে পুলিশ সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

দেশে এক সময় জঙ্গি ও সন্ত্রাসী তৎপরতা ছিল এ কথা উল্লেখ করে তিনি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতি এবং পুলিশের সক্ষমতা বৃদ্ধি ও লজিস্টিক সাপোর্টের জন্য পুলিশ সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সক্ষম হয়েছে।

আইজিপি বুধবার দুপুরে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আইজিপি বলেন, ‘আজমিরীগঞ্জ থেকে তিন কিলোমিটার দূরে আমার বাড়ি। আজমিরীগঞ্জ আমার নিজের এলাকা। এই আজমিরীগঞ্জ নিয়ে অনেক শৈশব স্মৃতি আছে। আজমিরীগঞ্জ থানার বিভিন্ন সমস্যা সমাধান করা হবে। বিশেষ করে আবাসন সমস্যা সমাধানের জন্য জরুরি ভিত্তিতে একটি ডরমেটরি ভবন নির্মাণ করা হবে।’

হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে ও ওসি মাসুক আলী এ সময় উপস্থিত ছিলেন। পরে পুলিশ প্রধান আজমিরীগঞ্জ থানা প্রাঙ্গনে একটি গাছের চারা রোপন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments