বুধবার, মে ২৯, ২০২৪
Homeপ্রশাসনসুন্দরগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময়

সুন্দরগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময়

 আবু বক্কর সিদ্দিকঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট কাজী নাহিদ রসুল।
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়াম হলে এ মতবিনিময় সভানুষ্ঠিত হয়। ইউএনও মোহাম্মদ নূর-এ আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার। বিভিন্ন বিষয়ে মতামত ব্যক্ত করেন- পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান। আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে মতামত ব্যক্ত করেন থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক আহ্বায়ক বীর-মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সাবেক কমান্ডর এমদাদুল হক বাবলু প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মাসুদ-উর রহমান, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষক, ব্যবসায়ী, সুশীল সমাজের নেতৃবৃন্দ, প্রেস ক্লাব-সুন্দরগঞ্জসহ অপর ২ সংগঠনের নেতৃবৃন্দ।
 এরআগে দাপ্তরিক কর্যক্রম পরিদর্শনকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট কাজী নাহিদ রসুল সরকারী কর্মকর্তাগণের উদ্দেশ্যে বলেন- ‘কেউ মিথ্যার সুযোগ নিবেন না, আমি মিথ্যাকে পছন্দ করিনা। নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানতে হবে’। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুমি কায়সারকে তার দাপ্তরিক কর্যক্রম নিয়ে প্রশ্ন করে যথাযথ জবাব না পেয়ে তিনি সরকারি কর্মকর্তাগণের উদ্দেশ্যে এ কথা বলেছেন বলে জানা গেছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments