বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeপ্রশাসনভোট কেন্দ্রে নাশকতার চেষ্টা, ভোট বানচাল করার পাঁয়তারা করলে ছাড় দেয়া হবে...

ভোট কেন্দ্রে নাশকতার চেষ্টা, ভোট বানচাল করার পাঁয়তারা করলে ছাড় দেয়া হবে না: আইজিপি

জয়নাল আবেদীন: বাংলাদেশ পুলিশ প্রধান বলেছেন আগামি ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট কেন্দ্রে কেউ কিম্বা কোন গোষ্ঠি নাশকতা করার চেষ্টা করে, ভোট বানচাল করার পাঁয়তারা করে সে যেই হোক তাকে কোন ছাড় দেয়া হবে না । সারা দেশে আইনশৃংঙলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে কোথায় কোন বিশৃংখলা হতে দেবে না ।

সোমবার নতুন বছরের প্রথম দিনে সকাল ১১টায় রংপুর পুলিশ অফিসার্স মেসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এসব কথা বলেন । নির্বাচন শান্তিপূর্ণ করতে সব ধরণের প্রস্তুতি আছে পুলিশের । তিনি বলেন নির্বাচনে বাঁধা ভোটারদের প্রভাবিত করা সহ অনেক বিষয় মাথায় রেখে নিরাপত্তা পরিকল্পনা নেওয়া হয়েছে । এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন রেল লাইন এবং ট্রেনে নাশকতাকারীদের ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে তাদের আইনের আওতায় নেয়া হয়েছে । আনসার ভিডিপি সদস্য দিয়ে রেল লাইনের গুরুত্বপূর্ণ পয়েন্টে পাহাড়ার ব্যবস্থা করা হয়েছে পাশাপাশি পুলিশ র‌্যাবের গোয়েন্দা নজরদারি রয়েছে । আশাকরি আর কোন নাশকতার ঘটনা ঘটবে না ।

আইজিপি বলেন, র‌্যাব, বিজিপি, পুলিশ, আনসার ও ম্যাজিষ্ট্রেটসহ অন্যান্য স্টেক হোল্ডাররা নির্বাচন কমিশনারের অধিনে কাজ করে যাচ্ছে। সবকিছু বিবেচনায় নিয়ে উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রদান করবেন। এতে কেউ বাধা হয়ে দাড়ালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দেওয়ার জন্য প্রস্তত রয়েছে। তিনি বলেন ভোটাররা সবাই নির্বাচন মুখি। তারা উৎসব মুখর পরিবেশে ভোট দেওয়ার জন্য প্রস্তত। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান জানিয়ে বলেন, এদেশের মানুষ সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। নির্বাচনে সাংবাদিকদের সহযোগীতার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো: হাবিবুর রহমান, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রো কমিশনার মো: মনিরুজ্জামান, র‌্যাব ১৩ কমান্ডার আরাফাত ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশে^র হাসান, জেলা পুলিশ সুপার সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরীসহ রংপুর রেঞ্জে এবং মেট্রোপলিটন পুলিশের সিনিয়র কর্মকর্তা । এর আগে বাংলাদেশ পুলিশ প্রধান রংপুর বিভাগের ৮ জেলার পুলিশ সুপার এবং মহানগর পুলিশ কর্মকর্তাদের সাথে নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় করেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments