বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeব্রেকিং নিউজকয়েকদিনের মধ্যেই সরকারের পতন হবে ঃ নজরুল ইসলাম খান

কয়েকদিনের মধ্যেই সরকারের পতন হবে ঃ নজরুল ইসলাম খান

বাংলাদেশ প্রতবেদকঃ ঝালকাঠিতে রোড মার্চের পথসভায় আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শহরের পেট্রোলপাম্প মোড়ে এক পথ সভা অনুষ্ঠিত হয়। পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান বলেন আগামী কয়েক দিনের মধ্যেই এই সরকারের পতন হবে । বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান আরও বলেছেন, আমাদের এক দফা আন্দোলন হচ্ছে এই সরকারের পতন; সংসদ বাতিল করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন।
রোড মার্চ উপলক্ষে ঝালকাঠিতে সকাল থেকেই নেতাকর্মীরা বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন প্লেকার্ড নিয়ে অবস্থান নেন। শত শত নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় রোর্ড মার্চ। ঝালকাঠিতে রোড মার্চে তিনটি পথসভা অনুষ্ঠিত হয়। প্রথম পথ সভা অনুষ্ঠিত হয় নলছিটির ষাইটপাকিয়া বাজার এলাকায়, দ্বিতীয় পথসভা হয় শহরের পেট্রোলপাম্প মোড়ে এবং তৃতীয় পথসভা হয় রাজাপুরের মেডিক্যাল মোড়ে। এতে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন। বিকেল চারটায় রোড মার্চ পিরোজপুরের উদ্দেশে যাত্রা করে।

পথসভায় নজরুল ইসলাম খান আরও বলেন, জনগণ নির্বিঘ্নে ভোট দেবে, যাকে ভোট দিয়ে বিজয়ী করবে তারা দেশ পরিচালনা করবে। তারা জনগণের কাছে দায়বদ্ধ থাকবে। আগামী দিনে সেই লড়াইয়ে আপনাদেরকে আমাদের পাশে থাকার আহ্বান জানাই। আমি বিশ্বাস করি আপনারা আমাদের পাশে থাকবেন। কারণ এটা আমাদের কোন স্বার্থ রক্ষার আন্দোলন নয়, এটা দেশকে বাঁচানোর, দেশের মানুষকে বাঁচানোর আন্দোলন। আগামী কিছু দিনের মধ্যেই এই সরকারের পতন হবে ইনশাআল্লাহ। যদি এখনও রাজপথে না নামেন, তবে আপনাদেরও আক্ষেপ করতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, এদেশে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগের ভোটের খাতায় শূন্য পড়বে। অনেকে আবার কয়েকটি ভোট দিতেও পারেন। যারা এই সরকারের কাছ থেকে সুবিধা নিয়েছেন, তারা হয়তো কিছু ভোট দেবেন। বড় বড় বিল্ডিং, ব্রিজ-কালভার্ট করলেই উন্নয়ন বোঝায় না। মানুষের সার্বিক উন্নয়ন করতে ব্যর্থ হয়েছে এই সরকার। এই সরকার গোরস্তানে আলো জ্বালানোর মতো কাজ করেছে। আজকে যদি এক শিশু জন্ম নেয় সে এক লাখ টাকা ঋণ মাথায় নিয়ে জন্ম নেবে। আমরা জনগণের সঙ্গে তামাশা করতে পারি না। এই সরকারের আমলে কখনও কাঁচা মরিচের দাম বাড়ে, কখনো আদা, পেঁয়াজসহ অন্যান্য নিত্যপণ্যের দাম বাড়ে। এভাবে চলতে পারে না।

ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেনের সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম, যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, রোড মার্চের সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহাবুবুল হক নান্নু, ঝালকাঠি-২ আসনের সাবেক সংসদ সদস্য ইসরাত সুলতানা ইলেন ভুট্টো, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments