বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশ আজ

রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশ আজ

নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনসহ সাত দফা দাবিতে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্ট আজ রাজশাহীতে তাদের বিভাগীয় সমাবেশ করবে। সমাবেশে এখন পর্যন্ত কোনো লোকজনকে আসতে দেখা যায়নি। বেলা ২টা থেকে রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে এই সমাবেশ শুরু হবে।

এদিকে আজ রাজশাহীর জিরো পয়েন্টে মেয়র খাইরুজ্জামান লিটনের নেতৃত্বে পথসভা চলছে।  পথসভায় মেয়র বলেন, জনসভার নামে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে, ছাড় দেয়া হবে না।

সমাবেশে ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহমুদুর রহমান মান্না, আ স ম আবদুর রব, কর্নেল অলি আহমদ, আন্দালিব রহমান পার্থসহ ঐক্যফ্রন্টের অন্যান্য কেন্দ্রীয় নেতারা যোগ দেয়ার কথা রয়েছে। বিভাগের বিভিন্ন জেলা থেকেও নেতাকর্মীরা আসবেন। তবে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাজশাহী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়। বিকাল ৪টা পর্যন্ত বাস চলাচল বন্ধই ছিল।

ঐক্যফ্রন্টের নেতারা বলছেন, সমাবেশে যেন জনসমাগম কম হয় সে জন্য পরিকল্পনা করে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। তবে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কামাল হোসেন রবি বলেছেন, এটি মিথ্যা কথা। সমাবেশের জন্য বাস বন্ধ করা হলে সব রুটেই বন্ধ করা হতো। নাটোর বাস মালিকদের সঙ্গে ঝামেলার কারণে শুধু ঢাকা-রাজশাহী রুটে বাস বন্ধ আছে। তারা সমস্যার সমাধান করে দ্রুত বাস চলাচল শুরুর চেষ্টা করছেন।

এদিকে ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগের সমন্বয়ক বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, রাজশাহীর এই সমাবেশ থেকে গণআন্দোলন শুরু হবে। রাজশাহী-ঢাকা রুটে বাস বন্ধ থাকলেও সমাবেশে এত মানুষের সমাগম হবে, যা অতীতে ঐক্যফ্রন্ট কিংবা রাজশাহীর অন্য কোনো সমাবেশে হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments