বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলানাটোর-১ অাসনে নৌকার মাঝি কে?

নাটোর-১ অাসনে নৌকার মাঝি কে?

সজিবুল ইসলাম হৃদয়: নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) অাসনে কে হবেন নৌকার মাঝি? নাটোর-১ ( লালপুর -বাগাতিপাড়া ) আসনে আওয়ামী লীগের দুই জনকে মনোনয়ন দেওয়া হয়েছে । এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পায় নাটোর জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম বকুল। কিন্তু হঠাৎ করেই গত ২৭ নভেম্বর লে. কর্ণেল (অবঃ)রমজান আলীকে মনোনয়ন দেয় আওয়ামীলীগ। দুইজন প্রার্থীই সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

ইতিমধ্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে মনোনয়ন পত্র বৈধ্য হয়েছে ২ জনেরই। রোববার (২ ডিসেম্বর) সকালে নাটোর জেলা প্রশাসকের কনফারেন্স রুমে যাচাই বাছাই এ রিটার্নিং কর্মকর্তা এবং জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজ তাদের মনোনয়নপত্র বৈধ্য ঘোষনা করেন।

দলীয় সূত্রে জানা যায়, মনোনয়ন ঘোষণার বহু আগে থেকেই সার্বক্ষনিক মাঠে থেকে সভা, সমাবেশ, উঠান বৈঠক করে আসছিলেন শহিদুল ইমলাম বকুল। তিনি বাগাতিপাড়া লালপুর এলাকায় একটি জনপ্রিয় মুখ। তরুণ নেতা হিসেবে রাজনীতিতে তার রয়েছে বহুল পরিচিতি। মনোনয়ন পাওয়ার পর থেকেই বকুল লালপুর -বাগাতিপাড়া উপজেলায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত রয়েছেন। তার সঙ্গে দেখা গেছে অসংখ্য কর্মী সমর্থক। অপরদিকে লে. কর্ণেল (অবঃ)রমজান আলী স্থানীয় রাজনৈতিক কোনো কর্মকান্ডে ছিলেন না, দলীয় নেতাকর্মীদের সাথে খুব বেশি সম্পর্ক নেই। লালপুর বাগাতিপাড়া অঞ্চলে তেমন কোন কর্মী সমর্থক নেই। তারপরো যাকেই মনোনয়ন দেওয়া হোক সেক্ষেত্রে দলীয় সিদ্ধান্ত আমাদের মেনে নিতে হবে।

এমতাবস্থায়, শেষ সময়ে এখন লালপুর বাগাতিপাড়া বাসীর জনমনে প্রশ্ন কে লড়বেন নৌকা প্রতীক নিয়ে?

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments