দেশি অস্ত্র হাতে ছাত্রলীগ-যুবলীগের ব্যাপক মহড়া

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা-৩ মুরাদনগর আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের ছোট ভাই কে এম মজিবুল হকের নির্বাচনী প্রচারে হামলা হয়েছে।

শুক্রবার বিকেলে মুরাদনগর বাজারে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকেল ৫টার দিকে মুরাদনগর বাজারে গণসংযোগ করছিলেন কে এম মজিবুল হক। অতর্কিতভাবে ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা সেখানে রামদা ও লাঠিসোটা হাতে হামলা চালায়। ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়ি ভাংচুর করে। এতে বেশ কয়েকজন বিএনপির কর্মী আহত হয়েছে।

মজিবুল হক মুরাদনগরে পৌঁছার আগেই দেশি অস্ত্র হাতে ছাত্রলীগ-যুবলীগের ব্যাপক মহড়া দিতে দেখা যায়। দুপুর ১টায় নহলচৌমুহনী এলাকায় ধানের শীষের প্রার্থীকে স্বাগত জানাতে অপেক্ষমান নেতা-কর্মীদের উপরও হামলা হয়। এতে ৪ বিএনপি কর্মী আহত হয়েছেন। এরা হলেন নেছার উদ্দিন খোকন, আবুল কালাম আজাদ, আলী হাসান ও মো: লিটন।
শুক্রবার দুপুর আড়াইটার দিকে মজিবুল হক ঢাকা থেকে গাড়ি বহরযোগে মুরাদনগর উপজেলা সদরে পৌঁছান। এসময় হাজারো নেতাকর্মী মিছিল-শ্লোগানে তাকে স্বাগত জানান। কে এম মজিবুল হক উপস্থিত নেতাকর্মীদের বলেন, ৩০ ডিসেম্বর সকল বাঁধা অতিক্রম করে নির্ভয়ে আপনারা ভোটাধিকার প্রয়োগ করবেন। দিনটি যেন ঈদ উৎসবের মতো হয়। বাঁধা আসতে পারে সেগুলোকে আপনাদের দৃঢ়তার সাথে মোকাবেলা করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই সরকার মিথ্যা মামলায় কারাবন্দি করে রেখেছে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে আমরা দেশনেত্রীকে মুক্ত করবো। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন। বিজয় আমাদেরই হবে।