হাসানুজ্জামান তুহিন : গতকাল শুক্রবার বেলা ১২ টায় সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনে ধানের শীষের প্রার্থী প্রফেসর ড. এমএ মুহিতের শ্রীফলতলা’ বাসভবন থেকে পুলিশ শাহজাদপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন হিরু ও যুগ্ম- সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফকে গ্রেফতার করেছে। এ ঘটনায় স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। নির্বাচন বাধাগ্রস্ত করতে পরিকল্পিতভাবে নিবাচনকালীন সময়ে মিথ্যা মামলা দায়ের করে সেই মামলায় তাদের ষড়যন্ত্রমূলক ভাবে গ্রেফতার করা হয়েছে বলে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা অভিযোগ করেছে।
এ বিষয়ে ধানের শীষ প্রতীকের প্রার্থী প্রফেসর ড. এমএ মুহিত বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোন পরিবেশ আর অবশিষ্ট নেই। আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসী পেটুয়া বাহিনী আমার বাড়িতে হামলা করে সেই ঘটনায় ভুয়া মিথ্যা মামলা দিয়ে এভাবে পুলিশ দিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বিগ্নিত করছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলীয় নেতাকর্মীদের সব ধরনের পরিস্থিতি মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকতে উদাত্ত আহবান জানাচ্ছি।’ অন্যদিকে, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া বলেন,‘দুটি মামলার এজাহারভূক্ত আসামী হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে।
এদিকে হামলা-মামলা নিয়ে বিএনপি’র নির্বাচনী প্রচারনা নিয়ে চরম আতঙ্ক তাদের দিন কাটছে। ইতিমধ্যেই তারা মাথায় মামলা নিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে।

Previous articleপ্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন আর নেই
Next articleউল্লাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থীর বিশাল জনসভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।