শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে নৃশংস্যভাবে যুবক খুন

শাহজাদপুরে নৃশংস্যভাবে যুবক খুন

হাসানুজ্জামান তুহিন: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের ভেন্নাগাছী মহল্লার ফাঁকা ফসলী মাঠে অজ্ঞাত এক যুবক (৩০) কে নৃশংস্যভাবে খুন করা হয়েছে। আজ শনিবার সকালে খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়ার নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পৌঁছে নিহত অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি। নিহত যুবকের পরনে কালো একটি জ্যাকেট ও কালো জিন্স প্যান্ট পড়া ছিলো এবং জিন্স প্যান্ডের নীচে লাল রংয়ের ট্রাউজার পরা ছিলো। এ ব্যাপােের থানার অফিসার ওসি মোঃ খাজা গোলাম কিবরিয়া জানান, ‘এই হত্যাকান্ডটি নিষিদ্ধ ঘোষিত ওই রাজনৈতিক দলের অভ্যন্তরীণ কোন্দলের জের হতে পারে। এখনো লাশটি সনাক্ত করা সম্ভব হয়নি। লাশের পরিচয় পাওয়া গেলে ঘটনার সঠিক কারণ জানতে সহজ হবে ও হত্যা রহস্য উদঘাটন করা যাবে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে’।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, নিহত যুবকের লাশের পাশে নিষিদ্ধ ঘোষিত পূর্ববাংলার কমিউনিস্ট পার্টি (এমএল) এর রক্তমাখা ২টি লিফলেট পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় অজানা এক আতংক ছড়িয়ে পড়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments