বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাফের মাদকাসক্ত অবস্থায় গ্রেপ্তার এমপিপুত্র রুমন

ফের মাদকাসক্ত অবস্থায় গ্রেপ্তার এমপিপুত্র রুমন

সাতক্ষীরা প্রতিনিধি: এবার মোটরযান আইনে গ্রেপ্তার হলেন সাতক্ষীরার সংরক্ষিত আসনের এমপিপুত্র রাশেদ সরোয়ার রুমন। রোববার সকালে শহরের বেনেরপোতায় একটি মাছের ঘের এলাকা থেকে মাদকাসক্ত অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারের সময় রুমন তার মা এমপি মিসেস রিফাত আমিনের ব্যবহৃত স্টিকারযুক্ত গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। গাড়িতে লাগানো ছিল সাংবাদিকের স্টিকারও।
সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, রুমন মোটরযান আইনের একটি মামলায় পলাতক ছিলেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।
এর আগে গত ১৯ নভেম্বর রুমনকে সাতক্ষীরার নবাদকাটিতে একটি বাগানবাড়ি থেকে ইয়াবা সেবন করে বেসামাল অবস্থায় আটক করা হয়। তার সঙ্গে ছিল আরও পাঁচ মাদকাসক্ত যুবক।
ওই সময় মা সাতক্ষীরা সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সংসদ সদস্য রিফাত আমিনের সুপারিশে পুলিশ রুমনকে ও তার সহযোগীদের ছেড়ে দেয় বলে জানায় গোয়েন্দা পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments