শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকোন রাস্তা নেই তবুও ৩২ বছর ধরে ঝুলছে সেতু!

কোন রাস্তা নেই তবুও ৩২ বছর ধরে ঝুলছে সেতু!

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আমসারা খালের ওপর সেতুটি ৩২ বছর ধরে সংযোগ সড়ক না থাকায় বিচ্ছিন্ন রয়েছে। ১৯৮৭ সালের বন্যায় সেতুর দুই পারের সড়ক খালে বিলীন হলেও মেরামত করা হয়নি। সেতুর কারণে ভোগান্তি পোহাচ্ছেন ১৫টি গ্রামের কয়েক হাজার মানুষ।

এ ইউনিয়নের খাড়িপাড়া গ্রামের কৃষক আব্দুল খালেক জানান, বর্ষায় কোমর পানি পাড়ি দিতে হয়। এলাকাবাসী এটা মেরামতের জন্য বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেও ব্যর্থ হয়েছে। প্রশাসন আশ্বাস দিলেও কাজ হয়নি বলে জানান তিনি।

মো. ফাইদুল ইসলাম, আবু তারেক বাধন, বাদল হোসেন জানান, সড়কটি মেরামত না করায় ছেলে-মেয়েদের বর্ষায় অনেক পথ ঘুরে স্কুলে যেতে হয়। সেতুটি বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় খালের পূর্ব পাড়ের কয়েকটি গ্রামের সাথে জাবরহাট ইউনিয়ন পরিষদের পশ্চিম পাড় এবং বোচাগঞ্জ উপজেলার সঙ্গে যোগাযোগে ভোগান্তি পড়তে হয়।
এ বিষয়ে পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন জানান, এর আগের প্রকৌশলী সেতুর পরিস্থিতি দেখতে যান প্রয়োজনে আমিও যাব। এছাড়া বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে ব্যবস্থা গ্রহণ করব।

উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া বলেন, দেরিতে হলেও এটি মেরামত করা হবে। বিষয়টি আমি স্থানীয় সংসদ সদস্যকে জানিয়ে দ্রুত কাজ শুরু করব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments