বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাহত্যার পর লাশ খাচ্ছিল শেয়াল-কুকুরে, তবুও মুক্তিপণ দাবি!

হত্যার পর লাশ খাচ্ছিল শেয়াল-কুকুরে, তবুও মুক্তিপণ দাবি!

মানিকগঞ্জ প্রতিনিধি: শিশু হত্যার অভিযোগে দুজন গ্রেপ্তার হয়েছেন, যারা শিশুটিকে খুন করার পরও তার স্বজনদের কাছে মুক্তিপণ চেয়ে আসছিলেন বলে র‌্যাব জানিয়েছে। নিখোঁজ হওয়ার তিন দিন পর রোববার সকালে জুবায়ের নামে সাত বছরের ওই শিশুটির বিকৃত লাশ উদ্ধার করা হয়।
জুবায়ের মানিকগঞ্জের সাটুরিয়া থানা এলাকার জালশুকা গ্রামের এক ফেরিওয়ালার ছেলে।
গ্রেপ্তার দুই যুবক হলেন ওই এলাকার পাহালি মল্লিকের ছেলে মইদুর রহমান (২১) এবং মৃত কুরবান আলীর ছেলে উজ্জ্বল হোসেন (২৪)।
স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র জুবায়ের গত ১৭ জানুয়ারি বাসার সামনে থেকে নিখোঁজ হয়। এরপর থানা পুলিশে পাশাপাশি র‌্যাব-৪কেও জানায় শিশুটির পরিবার।
র‌্যাব-৪ এর কর্মকর্তা মেজর আব্দুল হালিম সাংবাদিকদের বলেন, শিশুটিকে অপহরণের পর তিন লাখ টাকা মুক্তিপণ চাওয়া হচ্ছিল।
মুক্তিপণ চাওয়ার সূত্র ধরে তদন্ত চালিয়ে গত শনিবার রাতে মইদুরকে গ্রেপ্তার করে র্যাব। তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যে রোববার সকালে গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রেপ্তার করা হয় উজ্জ্বলকে।
র‌্যাব কর্মকর্তা হালিম বলেন, “এই দুইজনের দেখানো মতে শিশু জুবায়েরের লাশ তার বাসার প্রায় দুইশ গজ পেছনে লেবু বাগানের ভেতর থেকে উদ্ধার করা হয়। লাশটি পুরোপুরি বিকৃত হয়ে গিয়েছিল এবং শেয়াল-কুকুরে খেয়ে মাংসের টুকরা ছড়িয়ে ছিটিয়ে রেখেছিল।”
তিনি বলেন, “খেলনা দেওয়ার কথা বলে তারা জুবায়েরকে নিয়ে যায় এবং গলা টিপে হত্যা করে। হত্যার পরেও তারা মুক্তিপণের টাকা দাবি করে আসছিল।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments