শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঘুমের ওষুধ খাইয়ে এক নারীকে ধর্ষণ করে ভিডিও করলো পুলিশ!

ঘুমের ওষুধ খাইয়ে এক নারীকে ধর্ষণ করে ভিডিও করলো পুলিশ!

কাগজ প্রতিবেদক: দুধের সাথে ঘুমের ওষুধ খাইয়ে এক নারীকে ধর্ষণ এবং পরে ওই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে আরো অনেক বার ধর্ষণের ঘটনায় করা মামলায় পুলিশ সদস্য তরুণ কান্তি বিশ্বাসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমাদ্দার পরোয়ানা জারির এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রহমত উল্লাহ গণমাধ্যমকে জানান, ২০১৭ সালের ১৮ অক্টোবর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করা হয়। এরপর বিচারক মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন।

পরে গত বছরের ২০ নভেম্বর পিবিআইয়ের পরিদর্শক শামীম আহমেদ তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

তিনি বলেন, আজ মামলার ধার্য তারিখ ছিল। বিচারক মামলার প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। ঘটনার সময় তরুণ কান্তি রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৫ সালের মে মাসে পুলিশ সদস্য তরুণ কান্তি বিশ্বাস ওই নারীর ভাড়া করা বাসায় সাবলেট হিসেবে ভাড়া নেন। পরে আসামি তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দেন। এক পর্যায়ে তার স্বামী ঘরে না থাকার সুযোগে দুধের সাথে ঘুমের ওষুধ খাওয়ান সেই পুলিশ সদস্য।

এতে অচেতন হয়ে পড়ায় আসামি নারীর ভিডিও করেন। এরপর ওই নারীকে ভিডিওটি দেখিয়ে অবৈধভাবে শারীরিকভাবে মেলামেশা করতে বাধ্য করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments