বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারূপগঞ্জে এসআইয়ের মাথা ফাটিয়ে অস্ত্র কেড়ে নিল ছাত্রলীগ

রূপগঞ্জে এসআইয়ের মাথা ফাটিয়ে অস্ত্র কেড়ে নিল ছাত্রলীগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এক নারীর ছিনতাই হওয়া স্বর্ণের চেইন উদ্ধার করতে গিয়ে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার মুখে পড়েছেন পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই)।
ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় পুলিশের ওই এসআইয়ের মাথা ফেটে যায়। এ সময় এসআইয়ের কাছ থেকে গুলিভর্তি পিস্তল ছিনিয়ে নেয় তারা। শনিবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের টেলাপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বলাইখা এলাকার মাহমুদ ও তার স্ত্রী মৌটুসী শনিবার সন্ধ্যায় আমলাব এলাকা দিয়ে বাড়িতে যাচ্ছিলেন। শিংলাব এলাকায় পৌঁছানোর পর একদল ছিনতাইকারী স্বামী-স্ত্রীকে আটক করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় মৌটুসীর একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় তারা।
পরে স্বামী-স্ত্রী ভুলতা পুলিশ ফাঁড়িতে এসে স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগ করেন। তাদের অভিযোগের ভিত্তিতে ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই নাদিরুজ্জামান, এএসআই রাশেদ, এটিএসআই ফারুক ও কনস্টেবল কবির ঘটনাস্থলে গিয়ে সন্দেহজনক এক যুবককে আটক করেন। পরে ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হানজালাকেও আটক করে পুলিশ।
হানজালাকে আটক করায় স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। হানজালাকে থানায় নিয়ে যাওয়ার সময় এসআই নাদিরুজ্জামানের ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বাঁশ দিয়ে পিটিয়ে এসআই নাদিরুজ্জামানের মাথা ফাটিয়ে দেয়।
একপর্যায়ে নাদিরুজ্জামানের কোমরে থাকা গুলিভর্তি পিস্তলও ছিনিয়ে নেয় তারা। উপস্থিত পুলিশ সদস্যরা গুরুতর আহত এসআই নাদিরুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর থেকে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
পুলিশের ওপর হামলা ও মাথা ফাটিয়ে গুলিভর্তি পিস্তল ছিনিয়ে নেয়ার খবর ছড়িয়ে পড়লে জেলা গোয়েন্দা পুলিশসহ (ডিবি) থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল ও আশপাশের এলাকায় অভিযান চালায়। এ সময় সাতজনকে আটক করা হয়। পরে পুলিশ প্রশাসনের চাপের মুখে ছিনিয়ে নেয়া গুলিভর্তি পিস্তলটি ফিরিয়ে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।
তবে এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলের কচুরিপানার ভেতর থেকে গুলিভর্তি পিস্তলটি উদ্ধার করা হয়।
এলাকাবাসীর অভিযোগ, হানজালার নেতৃত্বে ছাত্রলীগের নাম ব্যবহার করে ভুলতাসহ আশপাশের এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে একটি গ্রুপ। তাদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।
এ বিষয়ে জানতে চাইলে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। এসআইয়ের পিস্তলটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments