শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামুক্তিপণ না পেয়ে শিশুকে বাড়ির পাশেই মাটিচাপা

মুক্তিপণ না পেয়ে শিশুকে বাড়ির পাশেই মাটিচাপা

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে পাঁচ বছরের শিশু মনির হোসেনকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাকি করে অপহরণকারীরা। পরে ওই টাকা না পেয়ে তাকে হত্যার পর বাড়ির পাশে মাটি চাপা দিয়ে রাখে। এ ঘটনায় দুই অপহরণকারী কে গ্রেপ্তার করে পুলিশ। তারা অপহরণের পর হত্যার কথা স্বীকার করে। পরে আজ সকালে তারাই মাটি চাপা দেয়া শিশুটির লাশটি উদ্ধার করে। গ্রেপ্তারকৃত দুই অপহরণকারী হলো, মানছুর রহমান ও মাজেদুল ইসলাম।
জানা গেছে, ধামরাই সদর ইউনিয়নের আশুলিয়া গ্রামের ব্যবসায়ী সোনা মিয়া ওরফে কালা মিয়ার ছেলে মনির হোসেন গত শনিবার বিকালে বাড়ির পাশে সালাম মেম্বারের ধানের চাতালে যায়। সন্ধ্যা গড়িয়ে গেলেও মনির বাড়ি না ফেরায় বিভিন্নস্থানে খোঁজ করেন পরিবারের লোকজন।
কিন্তু কোথাও খুঁজে না পেয়ে রোববার সকালে থানায় জিডি করেন মনিরের বাবা কালা মিয়া।

ওইদিন বিকালে মোবাইল ফোনে মনিরের বাবার কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী মানছুর রহমান ও মাজেদুল ইসলাম। কিন্তু কোথায় টাকা দিতে হবে দেবে তা জানায় নি। ধামরাই থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।
পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ধামরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, গত সোমবার ওই এলাকার মানছুর রহমান (২৫) ও মাজেদুল ইসলাম (২৭) নামে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যমতে, আজ মঙ্গলবার সকালে মনিরের বাড়ির পাশে আশুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের কাছে মাটিচাপা দেয়া অবস্থায় মনিরের লাশ উদ্ধার করা হয়।
ধামরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, গ্রেপ্তারকৃত মাজেদুল ইসলাম ও মানছুর রহমান শিশু মনিরকে অপহরণের পর খুন করেছে বলে স্বীকার করেন। পরে তাদের সঙ্গে নিয়ে তাদের দিয়েই মনিরের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের অপর সহযোগিদের গ্রেপ্তার অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments