বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগ কর্মী আটক

ফেসবুকে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগ কর্মী আটক

জয়নাল আবেদীন: মহানবীকে (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তি করায় রংপুরের বদরগঞ্জে জয়ন্ত কুমার নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে পৌরশহর থেকে তাকে আটক করা হয়। আটক জয়ন্ত পৌর শহরের ৫নং ওয়ার্ডের কৈলাশপাড়া গ্রামের বাবলু কুমারের ছেলে। বদরগঞ্জ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী জয়ন্ত।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লতিফ মিয়া জানান, বুধবার জয়ন্ত তার নিজ ফেসবুক আইডিতে হযরত মুহাম্মদ (সা.) এর খাবার ইসলামের হারাম এক প্রাণীর সঙ্গে তুলনা করে পোস্ট দেন। ওই পোস্ট ফেসবুকে ভাইরাল হয়ে গেলে উত্তেজিত জনতা পৌরশহরে উপজেলা পরিষদের ফটকের সামনে অভিযুক্ত জয়ন্ত কুমারের বাবার পানের দোকানে ভিড় জমান। বিষয়টি টের পেয়ে জয়ন্ত দোকান বন্ধ করে পালিয়ে যান। উত্তেজিত জনতা তাকে আটকের দাবি জানিয়ে বিক্ষোভ করেন। পরে বদরগঞ্জ থানা পুলিশ সেখানে যেয়ে পরিস্থিতি শান্ত করে। ঘটনার কিছুক্ষণ পর জয়ন্তকে মিরাপাড়া থেকে আটক করা হয়।

ওসি জানান, জয়ন্তকে আটক করে থানায় নিয়ে আসায় পরিস্থিতি স্বাভাবিক হয়। তাকে রংপুর আদালতের মাধ্যমে রাতেই কারাগারে পাঠানো হবে। জয়ন্ত নিজেকে পৌর ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচয় দেন তার ফেসবুক আইডিতে।এদিকে বদরগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম বলেন, এখন ছাত্রলীগের পরিচয় সবাই ব্যবহার করে। জয়ন্ত নামের ওই ছেলে ছাত্রলীগের ৫ নম্বর ওয়ার্ড কমিটিতে থাকার জন্য তার জীবনবৃত্তান্ত জমা দি য়েছিল। কিন্তু সে ছাত্রলীগের কেউ নয়। কারণ এখনো কমিটি গঠন করা হয়নি। তার ব্যক্তিগত অপকর্মের দায় ছাত্রলীগের নয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments