শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রতিবেশী যুবকের সঙ্গে স্ত্রী আপত্তিকর অবস্থায়, অতঃপর

প্রতিবেশী যুবকের সঙ্গে স্ত্রী আপত্তিকর অবস্থায়, অতঃপর

চট্টগ্রাম প্রতিনিধি: প্রতিবেশী যুবক জাহাঙ্গীরের (৩৫) সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে রাগের মাথায় কাঠের বাটাম দিয়ে আঘাত করে মো. ইমরান নাজির (৩৩)। পরে গুরুতর আহত জাহাঙ্গীর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঘটনার ১২ ঘণ্টার মাথায় আসামি ইমরান নাজিরকে গ্রেফতার করতে সক্ষম হয় পাহাড়তলী থানা পুলিশ। মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি ইমরান নাজির। বিষয়টি জানান পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ।

সদীপ কুমার দাশ বলেন, ‘প্রতিবেশী যুবক জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী রাহেলাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে রাগের মাথায় কাঠের বাটাম দিয়ে আঘাত করে ইমরান নাজির। পরে গুরুতর আহত জাহাঙ্গীর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।’

ঘটনার ১২ ঘণ্টার মাথায় তথ্যপ্রযুক্তির সহায়তায় হালিশহরের শান্তিবাগ আবাসিক এলাকা থেকে ইমরান নাজিরকে গ্রেফতার করে পাহাড়তলী থানার উপ-পরিদর্শক (এসআই) অর্ণব বড়ুয়ার নেতৃত্বে একটি টিম। ঘটনায় ব্যবহৃত বাটামটিও উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারের পর পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করেন ইমরান নাজির।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই অর্ণব বড়ুয়া বলেন, ‘ঘটনার অল্প সময়ের মধ্যে ইমরান নাজিরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মঙ্গলবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি ইমরান নাজির।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments