রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাউপজেলা পরিষদ নির্বাচন: সাঁথিয়ায় আ’লীগের মনোনয়ন পেলেন দেলোয়ার

উপজেলা পরিষদ নির্বাচন: সাঁথিয়ায় আ’লীগের মনোনয়ন পেলেন দেলোয়ার

আব্দুদ দাইন: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলেন পাবনার সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার । গত শুক্রবার পাবনা-১ আসনের এমপি ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকুর বাসভবনে দলের তৃণমূলের প্রতিনিধিদের ভোটে তাকে সাঁথিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে নির্বাচিত করা হয়। আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাঁথিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে মোট ৮ জন মনোনয়নের আবেদন করেছিলেন। শুক্রবার এমপির বাসভবনে উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার মোট ২৪ জন প্রতিনিধি গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদের প্রার্থী হসেবে নির্বাচিত করেন। দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা হিসেবে পরিচিত আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার দীর্ঘদীন ধরে সততার সাথে নেতৃত্ব দিয়ে আসছেন। ইতোপূর্বে তিনি সাঁথিয়া উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক, যুগ্মÑসাধারণ সম্পাদক এবং আহবায়ক হিসেবে দায়িত্বপালন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও পৌরসভা নির্বাচনে ও তিনি দলীয় মনোনয়ন চেয়েছিলেন। আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার জানান, দলে তার শ্রম ও ত্যাগ বিবেচনা করে তাকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে তৃণমূল পর্যায় থেকে মনোনয়ন দেয়ায় তিনি সবার প্রতি কৃতজ্ঞ। নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদী। তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন করতে পারবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন। উল্লেখ্য, এবার উপজেলা চেয়ারম্যান পদের জন্য উপজেলা আ’লীগের সহÑসভাপতি আলহাজ্ব রবিউল করিম হিরু, এসএম আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক তপন হায়দার সান,

সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, মুক্তিযোদ্ধা আ: লতিফ,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু ও আশরাফ আলী মনোনয়ন চেয়েছিলে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments