শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাযশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

যশোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

কাগজ প্রতিবেদক: যশোরের চৌগাছায় দলীয় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আবদুল বারিক (৪৫) নামে এক ওয়ার্ড যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আবদুল বারিক ফুলসারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চারাবাড়ি গ্রামের আজিজুর রহমানের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আনিসুর রহমানকে (৪০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, চৌগাছা উপজেলা আওয়ামী লীগে সভাপতি উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর নেতৃত্বে দুটি গ্রুপ রয়েছে।
আবদুল বারিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর অনুসারী বলে পরিচিত।
চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন নিহতের ভাই আবুল বাশার গণমাধ্যমকে জানান, দুভাই মিলে নিজেদের একটি পুকুরে মাছ ধরছিলেন। এসময় এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা হামলা করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে রেখে যায় তাদের। পরে স্থানীয়দের সহায়তায় তাদের হাসপাতালে আনা হয়।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) এসএম আকিকুল ইসলাম বলেন, নিহত ও হামলাকারীদের বিরুদ্ধে পরস্পরবিরোধী একাধিক মামলা রয়েছে। স্থানীয়ভাবে একাধিকবার মিমাংশার চেষ্টা করা হলেও সেটি মেটেনি।
পূর্ব শত্রু তার জের ধরে রোববার নান্নু, জুলু, আরিফসহ পাঁচ-ছয়জন তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় আইনি পদক্ষেপের প্রস্তুতি চলছে।
চৌগাছা উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় বলেন, যুবলীগ নেতা আবদুল বারিকের খুনিরা গত জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন আওয়ামী লীগে যোগদান করেছিল।
ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান পান্নু জানান, আওয়ামী লীগের অপর গ্রুপের চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী তাদের ওপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।
স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আবদুল বারিককে মৃত ঘোষণা করেন। তার সহোদর আনিসুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেন।
চৌগাছা ৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ড. সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে আনার আগেই আবদুল বারিকের মৃত্যু হয়েছে। আর আনিসুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।
নিহত ও আহত উভয়ের শরীরের একাধিক স্থানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments