শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইল ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

টাঙ্গাইল ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

কাগজ প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এবং চট্টগ্রামে ডবলমুরিং থানায় সড়ক দুর্ঘটনায় অন্তত ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কমপক্ষে ৩ জন। নিহতরা হলেন- মাইক্রোবাসের চালক মোশারফ হোসেন মুসা ও চাঁপাইনবাবগঞ্জের অ্যাডভোকেট সৈয়দ শাহ জামাল। তিনি সুশাসনের জন্যে নাগরিক-সুজনের জেলা সভাপতি।
আজ শনিবার ভোর ৫টার দিকে কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের হতেয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটিকে হতেয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাত গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।
দুর্ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
অপরদিকে চট্টগ্রাম থেকে আরিচ আহমেদ শাহ জানিয়েছেন, মধ্যরাতে ডবলমুরিং থানার দনিয়ালাপাড়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে মারা গেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments