শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাতে ভোট ও কেন্দ্র দখলের চেষ্টা, কুমিল্লায় ৩ কেন্দ্রের ভোট স্থগিত

রাতে ভোট ও কেন্দ্র দখলের চেষ্টা, কুমিল্লায় ৩ কেন্দ্রের ভোট স্থগিত

কাগজ প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলার দাসকান্দি, পোড়াকান্দি ও বন্ধরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। শনিবার রাতে ব্যালট পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার অভিযোগে ভোট শুরুর আগেই সকালে এই তিন কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার।
এদিকে, তিতাস থানার এএসআই মাসুদকে ইউনিফর্ম ছাড়া শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত আড়াইটায় দাসকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আবদুল্লাহ মেম্বার নামে একজন আহত হন। এছাড়া পোড়াকান্দি ও বন্ধরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রেও রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখল এবং রাতভর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ঘটে।
তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার বলেন, ‘রাতে ব্যালট পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার অভিযোগে তিনটি কেন্দ্রে ভোট শুরু করা যায়নি। কেন্দ্রগুলো থেকে ভোটের মালামাল ফিরিয়ে আনা হয়েছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments