শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঅবশেষে কর্মস্থলে ফিরে অফিস করলেন ইউএনও মিজানুর রহমান

অবশেষে কর্মস্থলে ফিরে অফিস করলেন ইউএনও মিজানুর রহমান

জি এম মিন্টু: অবশেষে কর্মস্থলে ফিরে এলেন কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিজানূর রহমান। উপজেলা নির্বাচনে বাধ্যতামূলক প্রেষণে থাকার ৭দিন পর বুধবার (০৩ এপ্রিল) সকালে নিজ দপ্তর কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তিনি অফিস করেন।
এদিকে ইউএনও মিজানুর রহমানের পুনরায় কেশবপুরে অফিস করার খবরে উন্নয়নের পক্ষের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। তিনি কয়েক দিন কেশবপুরে না থাকায় উপজেলায় বাল্য বিয়েসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে কাজের গতি কমে গিয়েছিল।
উল্লেখ্য, গত ৩১মার্চ’১৯ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী এইচ.এম. আমীর হোসেন উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমানের বিরুদ্ধে নির্বাচনে পক্ষপাতমূলক আচরণ করছেন এ ধরনের অভিযোগ এনে তাঁকে প্রত্যাহারের আবেদন জানিয়ে প্রধান নির্বাচন কমিশন বরাবর গণস্বাক্ষর সম্বলিত একটি লিখিত অভিযোগ করেন। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ করার লক্ষে নির্বাচন কমিশন এক চিঠিতে ইউএনও মিজানুর রহমানকে গত ২৭ মার্চ থেকে ০২ এপ্রিল পর্যন্ত ০৭দিনের জন্য খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে প্রেষণে সংযুক্ত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments