শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলালালমনিরহাটে কেরোসিন ঢেলে স্ত্রীর গায়ে আগুন

লালমনিরহাটে কেরোসিন ঢেলে স্ত্রীর গায়ে আগুন

কাগজ প্রতিনিধি: লালমনিরহাটে রোজিনা বেগম (২২) নামে এক গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় রোজিনার স্বামী আবদুল্লাহকে (২৫) আটক করেছে পুলিশ। গত রাতে পাটগ্রাম পৌরসভার নিউ পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক আবদুল্লাহ ওই এলাকার মোমিন মিয়ার ছেলে এবং রোজিনার বাবার বাড়ি নীলফামারী জেলার জলঢাকা এলাকায়। প্রতিবেশীরা জানান, বিয়ের পর থেকেই রোজিনাকে নির্যাতন করে আসছেন আবদুল্লাহ।

সোমবার রাতে বাড়িতে কয়েকজন আত্মীয় বেড়াতে আসবে বলে আবদুল্লাহকে জানান রোজিনা। এ কথা শুনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে ঘরের ভেতর থেকে কেরোসিন তেলের বোতল এনে রোজিনার শরীরে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি।

এতে রোজিনার গলাসহ তার শরীরের বিভিন্ন অঙ্গ পুড়ে যায়। রোজিনার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আবদুল্লাহকে আটকে পুলিশে খবর দেন এবং রোজিনাকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করেন।

সেখানে রোজিনার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ পাঠানো হয়। এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি মনসুর আলী বলেন, ওই নারীর স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments