রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠিতে পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৩ এপ্রিল ) বিকেলে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। রোববার সকালে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে স্থানীয় বখাটে রাব্বি হাওলাদার (১৮) এর বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা।

শিশুটির পরিবার জানায়, বাড়ির পাশেই আঙ্গিনায় খেলা করার সময় প্রতিবেশী বখাটে রাব্বি শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। তার (রাব্বির) পরিবারের লোকজন বাড়িতে না থাকায় ঘরের ভেতরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে সে। শিশুটির আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে বখাটে রাব্বি ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, এ ঘটনায় শিশুটির মা রোববার (১৪ এপ্রিল ) সকালে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের পর পরই অভিযুক্ত ধর্ষণ চেষ্টাকারী যুবককে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

Previous articleরাজাপুরে ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী আটক
Next articleপহেলা বৈশাখ বরনে বাকৃবিতে বর্নাঢ্য আয়োজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।