শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলানুসরাত হত্যার প্রতিবাদে ঝালকাঠিতে ২০টি স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের মানববন্ধন

নুসরাত হত্যার প্রতিবাদে ঝালকাঠিতে ২০টি স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের মানববন্ধন

রেজাউল ইসলাম পলাশ: নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে ঝালকাঠির টিআইবির সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ করেছে ঝালকাঠির ২০টি স্বেচ্ছাসেবী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে বুধবার (২৪ এপ্রিল’১৯) সকালে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী কর্মসূচিতে নুসরাত হত্যার ন্যায়বিচার, সকল পর্যায়ে বিচারহীনতার অবসান, নারীর প্রতি সহিংসতা ও মৃত্যুর মিছিল বন্ধে যথোপযুক্ত আইন প্রণয়ন ও কঠোর প্রয়োগ এবং গণতন্ত্র, সুশাসন, দুর্নীতি প্রতিরোধ ও মানবাধিকার প্রতিষ্ঠায় সবাইকে সচেষ্ট থাকার আহ্বান জানানো হয়।

সচেতন সাগরিক কমিটির (সনাক) সহ-সভাপতি হেমায়েত উদ্দিন হিমুর সভাপতিত্বে সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইসচেয়ারম্যান মহিন উদ্দিন মঈন তালুকদার, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, প্রেস ক্লাব সহসভাপতি শ্যামল চন্দ্র সরকার, টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা, জেলা দুপ্রক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম তালুকদার, দুরন্ত ফাউন্ডেশনের উপদেষ্টা ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রুহুল আমীন রিজভী, প্রতিবাদী নাগরিক মঞ্চের আহ্বায়ক ও জেলা সিপিবির সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি, সদর উপজেলা সুজন সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন, টিআইবির এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান, দেশবাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, হাঙ্গার প্রজেক্টের সমন্বয়কারী জাকির হোসেন দুলাল, মহিলা সংস্থার শিক্ষক সোনিয়া আক্তার, প্রতিবন্ধী অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন উজ্জল, বন্ধুসভার সভাপতি শাকিল হাওলাদার রনি, শুভসংঘের সভাপতি উজ্জল কৃষ্ণ বেপারী, অনির্বাণের কোষাধ্যক্ষ বন্যা সাহা, সংশপ্তকের মাছুদুর রহমান, ৭১’র চেতনা এর মেহেদী হাসান তানিম, যুব রেডক্রিসেন্টের সাথী আক্তার প্রমুখ বক্তৃতা করেন।

বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক নারী-পুরুষ কর্মসূচিতে অংশ নেন। আয়োজক সহযোগীরা হচ্ছে : দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), জাতীয় মহিলা সংস্থা, বাংলাদেশ মহিলা পরিষদ, সুজন-সুশাসনের জন্য নাগরিক, এডাব, কন্যাশিশু এডভোকেসি ফোরাম, ব্র্যাক, দি হাঙ্গার প্রজেক্ট, দেশবাংলা ফাউন্ডেশন, প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা , জেডিএস, প্রতিবাদী নাগরিক মঞ্চ, সংশপ্তক, অনির্বাণ সাংস্কৃতিক গোষ্ঠী, দুরন্ত ফাউন্ডেশন, প্রথম আলো বন্ধু সভা, কালের কন্ঠ শুভ সংঘ, যুগান্তর স্বজন সমাবেশ ও সূর্যালোক ট্রাস্ট।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments