শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ফুটপাতে, ৪ শ্রমিক নিহত

চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ফুটপাতে, ৪ শ্রমিক নিহত

কাগজ প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ফুটপাতে ঢুকে গেলে চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় চার শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- নাজিম (২৫), জাফর (৩৫), মান্নান, (২৭) ও আবদুল মোনাম (৩৬)। তাদের বাড়ি নোয়াখালীর হাতিয়ায় বলে জানা গেছে।
আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নের গাবতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোর ৪টার দিকে মরিয়মনগর চৌমুহনী থেকে চান্দের গাড়িটি রাঙ্গুনিয়ার ইসলামপুরের ইটভাটায় যাচ্ছিল। এ সময় চান্দের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ইসলামপুর-গাবতল সড়কের পাশে ফুটপাতের একটি ঘরে ঢুকে যায়। এতে ওই ঘরে ঘুমন্ত অবস্থায় চাপা পড়ে ঘটনাস্থলেই চার শ্রমিক নিহত এবং আহত হন তিনজন।
আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের উদ্ধার করে একই হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে জানান এসআই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments