শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে: ২ বোন নিহত, আহত উদ্ধার ১৫

সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে: ২ বোন নিহত, আহত উদ্ধার ১৫

কাগজ প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খালে পড়ে কিশোরী দুই বোনের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরের দিকে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগাঙ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই কিশোরী হলো জৈন্তাপুরের ফুলবাড়ি গ্রামের শওকত আলীর মেয়ে লুবনা বেগম (১০) ও অহনা বেগম (১৪)। বাস থেকে আহত অবস্থায় ১৫ জন যাত্রীকে উদ্ধার করা হয়েছে। তাঁরা জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, জাফলং থেকে সিলেটগামী বাসটি আজ দুপুর একটার দিকে জৈন্তাপুরের কাটাগাঙ এলাকায় পৌঁছে আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। মহাসড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খালে পড়ে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই বোনের মৃত্যু হয়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মঈনুল জাকির বলেন, দুজনের লাশ উদ্ধার করে শনাক্তের পর ময়নাতদন্তের জন্য সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments