শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজবাড়ী ও ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

রাজবাড়ী ও ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

কাগজ ডেস্ক: রাজবাড়ী ও ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এসব ঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ২০ জন।
রাজবাড়ী: রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার আলাদিপুর জামাই পাগলের মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে গেছে। তিনি হলেন- সাতক্ষীরা জেলার রওশন আলী (৫০)। অন্যদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও দুইজন নারী। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহলাদিপুর হাইওয়ে থানার ওসি মাসুদ পারভেজ ভূইয়া জানান, ঢাকাগামী গ্রিন বাংলা বাসের সঙ্গে ফরিদপুরগামী ট্রাকের সংঘর্ষ হয়। পরে ট্রাকটি কিছুদুর গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এ সময় বাসের পাঁচ যাত্রী নিহত ও কমপক্ষে ২০ জন আহত হন। এদিকে গ্রিন বাংলা বাসের পেছনে থাকা আরেকটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তবে মাইক্রোবাসের যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
ধামরাই: ঢাকার ধামরাইয়ের কসমস এলাকায় পিকআপভ্যান খাদে পড়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন।
শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের কসমস এলাকার ধামরাই বেতারের অপর পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মানিকগঞ্জ সদরের আলীনগর গ্রামের জনাব আলীর ছেলে মিঠু (৩৫) ও কুষ্টিয়া জেলার ভেড়ামাড়া উপজেলার বাসিন্দা তৌহিদুল ইসলাম তুষার (২৭)।
মিঠু পিকআপভ্যানের মালিক। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন এবং তুষার নবীনগর থেকে পিকআপভ্যানে উঠেছিলেন মানিকগঞ্জ যাওয়ার উদ্দেশে। তিনি ব্যাংকার বলে জানিয়েছেন পুলিশ।
পুলিশ জানায়, সকালে নবীনগর থেকে মানিকগঞ্জ যাচ্ছিলো পিকআপভ্যানটি। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কসমস এলাকায় পৌঁছার পর পিকআপভ্যানটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। পরে স্থানীয়ারা পুলিশকে খবর দেয়।
ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) শেখ ফরিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘুমের কারণে এমনটা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments