শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগাইবান্ধায় কিশোরী অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

গাইবান্ধায় কিশোরী অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী ১২ বছর বয়সের এক কিশোরীকে ছাত্রীকে নানা রকমের কু-প্রস্তাব ও উত্যক্ত করার একপর্যায়ে অপহরণ করায় আরিফুল ইসলাম (২৩) নামে ঐ যুুুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড। ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেছেনা জেলা নারী ও শিশু অপরাধ ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক আব্দুর রহমান।
রোববার মামলাটির দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ আদালত এ আদেশ প্রদান করেন। এসময় নির্দোষ প্রমাণিত হওয়ায় মামলাটির অপর তিন আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়।
যাবজ্জীবন কারাদন্ডাদেশপ্রাপ্ত আসামি উপজেলার চাপড়াপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। এছাড়া, বেকসুর খালাসপ্রাপ্ত আসামিরা একই গ্রামের সুলতান সরকার, আবু তালেব ও পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার কালাই
উপজেলার রানদিঘি গ্রামের জহুরুল ইসলাম।
মামলার বিবরণে জানা গেছে, আরিফুল ইসলাম উক্ত নাবালিকা কিশোরী ছাত্রীকে দীর্ঘদিন যাবত উত্যক্ত ও কুপস্তাব দিয়ে আসছিল। এব্যাপারে মেয়ের পিতা বিষয়টি আসামির পিতা- মাতা ও আত্মীয়-স্বজনকে অবহিত করলেও তারা এব্যাপারে কোন কার্যকর পদক্ষেপ গ্রহণ করেনি। উপরন্ত মেয়ের পিতা ও মেয়েটিকে তারা নানাভাবে হুমকি দিয়ে আসছিল। এই ঘটনার জের ধরে ২০১৫ সালের ২ সেপ্টেম্বর
বিকাল ৪টায় স্কুল ছুটির পর ছাত্রীটি বাড়ির ফেরার পথে গোমড়াদিঘি চাপড়াপাড়ার মাঝামাঝি রাস্তায় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একটি মাইক্রোতে করে আরিফুল ইসলাম অন্যান্য আসামিদের সহযোগিতায় জোরপূর্বক ঐ কিশোরীকে অপরহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়ের পিতা মোখলেছার রহমান বাদি হয়ে থানায় ৪ জনকে আসামি করে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments