শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যা: বিচারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ ও মানববন্ধন

চলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যা: বিচারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ ও মানববন্ধন

কাগজ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদীতে নার্সকে ধর্ষণের পর হত্যাকাণ্ডের প্রতিবাদে রাজধানীর কল্যানপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার দুপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার, নার্স, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা এ কর্মসূচি পালন করেন।

এছাড়াও হাসপাতাল প্রাঙ্গন থেকে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে কল্যানপুর বাসস্ট্যান্ডে সমবেত হন তারা৷ এ সময় তারা কালো ব্যাজ ধারণ করেন৷

মানববন্ধন থেকে এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়৷ পরিবহণে নারী নিপীড়ণ, ধর্ষন বন্ধে পদক্ষেপ গ্রহনের আহবান জানিয়ে বিভিন্ন প্লে-কার্ড প্রদর্শন করেন বিক্ষোভকারীরা।

প্রসঙ্গত, শাহিনুর আক্তার তানিয়া (২৪) ইবনে সিনা নার্সিং ইনস্টিটিটিউট থেকে ২০১৭ সালে পাশ করার পর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্টাফ নার্স হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। মঙ্গলবার তিনি কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে ধর্ষণের পর হত্যার শিকার হন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments