বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় নকল টেং তৈরীর কারখানায় র‌্যাবের অভিযান; ৭ লক্ষ টাকার ভেজাল...

চান্দিনায় নকল টেং তৈরীর কারখানায় র‌্যাবের অভিযান; ৭ লক্ষ টাকার ভেজাল পণ্য ধ্বংস সিলগালা ও জরিমানা

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়ার সোনাপুর এলাকায় নকল টেং তৈরীর কারখানায় র‌্যাবের ঝটিকা অভিযান। কুমিল্লা র‌্যাব-১১ সিপিস -২ এর নিজস্ব গোয়েন্দাদের তথ্যের ভিত্তিতে ১৪ মে মঙ্গলবার র‌্যাব এর এক্সপার্ট টিমের এ অভিযানে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতিকর কেমিক্যাল, মানব দেহের ক্ষতিকারক রং, স্যাকারিন, বিষাক্ত নকল শরবতের পাউডার টেং ধ্বংস করা হয় । ‘ভেজাল বিরোধী অভিযান প্রতিদিন নিয়মিত চলবে কুমিল্লার বিভিন্ন এলাকায়’ বললেন র‌্যাব ১১ সিপিসি-২ ভারপ্রাপ্ত কমান্ডার প্রণব কুমার।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা জেলা অফিসের সহকারী পরিচালক আসাদুল ইসলাম, র‌্যাব ১১ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার প্রণব কুমার এবং জেলা স্যানিটেশন কর্মকর্তা অমলেন্দু ডান্ডারীর নেতৃত্বে যৌথ ভাবে অভিযানটি পরিচালিত হয়।

এসময় বিভিন্ন অভিযোগে ভোক্তা অধিকার আইনে মদিনা বেভারেজ এন্ড ফুডস এর নকল কারখানাটির মালিক মোঃ আলম কে ৫০ হাজার টাকা নগত জরিমানা এবং অবৈধভাবে অপরিচ্ছন্ন পরিবেশ সহ নানা অনিয়মের অভিযোগে প্রশাসনিক কার্যক্রম এর আওতায় কারখানাটিকে অনির্দিষ্টকালের জন্য সিলগালা করা হয়। উৎপাদিত পণ্যের নমুনা সংগ্রহ করে ল্যাব টেষ্টের জন্য ঢাকায় প্রেরণের জন্য সংগ্রহ করা হয়েছে বলে জানানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments